• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২০ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৯
মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ
সোনারগাঁ থানা (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৩ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে মঙ্গলবার সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। গত বুধবার দুপুরে উপজেলার বারদি ইউনিয়নের চুয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের চুয়াডাঙ্গা এলাকার হুমায়ুনে ছেলে মো. মন্টু (১৮), শাহ আলীর ছেলে মো. জিলানী (১৯), সাকিব (২০), আরস আলীর ছেলে মো. আনার হোসেন (১৮) ও আব্দুলের ছেলে মো. সজিব (২২)।

অভিযোগপত্রে ভুক্তভোগীর মা উল্লেখ করেন, তার মানসিক প্রতিবন্ধী মেয়ে তার মায়ের সঙ্গে সোনারগাঁয়ের চুয়াডাঙ্গা গ্রামে বসবাস করত। তার মা শারীরিকভাবে অসুস্থ থাকায় তার মেয়েকে ঘরে একা রেখে ঔষধ কেনার জন্য ফার্মেসিতে যান।

এ সময় বিবাদীরা তার মায়ের রুমে প্রবেশ করে তার মেয়ের গায়ে হাত দেয় এবং তার মেয়ের সঙ্গে অপকর্ম করার চেষ্টা করে। তখন তার মেয়ের ডাক চিৎকার করলে বিবাদীরা দরজা খুলে পালিয়ে যায়। তার মা ঔষধ নিয়ে বাসায় এসে দেখে তার মেয়ে কান্না করছে। তার মেয়ে তার মাকে ওই ঘটনার বিস্তারিত জানান।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের আটকে চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড