• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইন সেবনের দায়ে যুবকের কারাদণ্ড

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২০ সেপ্টেম্বর ২০২২, ১৫:২২
হেরোইন সেবনের দায়ে যুবকের কারাদণ্ড
ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলছে (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুই পুরিয়া হেরোইনসহ তুফান ব্যাপারী (৩৫) নামে এক মাদক সেবীকে আটক করে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুর খাদ্য গুদামের পাশে আদালত পরিচালনা করেন প্রমথ শ্রেণির ম্যাজিস্ট্রেট ও শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রফিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। সাজাপ্রাপ্ত তুফান ওই এলাকার মীর বক্স ব্যাপারীর ছেলে।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, তুফান একজন মাদকসেবী। তার কাছে থেকে দুই পুরিয়ায় ০.১০ মিলিগ্রাম হেরোইন পাওয়া গেছে। ফলে তাকে সংশোধনের জন্য ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রফিকুল ইসলাম বলেন, রায় প্রদানের পরপরই তাকে সিরাজগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড