• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রলয়কে গ্রেফতারের প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন 

  জে রাসেল, ফরিদপুর

২০ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫২
স্বেচ্ছাসেবক লীগ

ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল হাসান প্রলয়কে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা পৌনে বারোটায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন আশরাফুল হাসান প্রলয়ের বড় ভাই ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শরিফুল হাসান প্লাবন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, দপ্তর সম্পাদক শামীমুর রহমান সোহাগ, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, শহর ছাত্রলীগ সভাপতি আশিকুর রহমান বিপ্লব প্রমুখ।

বক্তারা অবিলম্বে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল হাসান প্রলয়ের মুক্তি দাবি করে বলেন, একটা স্বার্থান্বেষী মহল প্রলয়ের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ঘটনার দিন প্রলয় ওখানে উপস্থিত ছিল না। সে বাড়িতেই ছিল। অথচ তাকে নিয়ে এই মিথ্যাচার করা হচ্ছে। অবিলম্বে প্রলয়কে মুক্তি দেয়া না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে বলে মানববন্ধনে বক্তারা জানান।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর রাত ৯ টার দিকে ফরিদপুর রাজেন্দ্র কলেজ মাঠ প্রাঙ্গণে ছাত্রলীগ কর্মী সৌরভ মালকে ৪/৫ জন সন্ত্রাসী কুপিয়ে গুরুতর আহত করে। উক্ত ঘটনায় গত ১৯ সেপ্টেম্বর কোতোয়ালি থানা পুলিশ জেলা আশরাফুল হাসান প্রলয়কে গ্রেফতার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড