• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিমানে কলেজছাত্রীর আত্মহনন!

  আবিদ মাহমুদ,রাউজান (চট্টগ্রাম)

২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৩
আত্মহত্যা

চট্টগ্রামের রাউজানে মোছাম্মদ আদফিয়া হোসেন রাহেজা (১৮) নামে এক তরুনীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় উপজেলার চিকদাইর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের দক্ষিণ সর্তা গ্রামে এই ঘটনা ঘটে। ওই তরুনী রাউজান উপজেলার চিকদাইর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সর্তা গ্রামের মোঃ জেবুল হোসেনের মেয়ে ও চট্টগ্রাম মহিলা কলেজের ছাত্রী ।

স্থানীয় লোকজন জানান, তার বাবা-মায়ের মধ্যে পারিবারিক কলহ চলছে। পারিবারিক কলহের জের ধরে তার মা হাটহাজারী (রাহেজার নানার বাড়িতে) থাকতেন। বাবা-মা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে চিন্তিত ছিল সে। এর জের ধরে অভিমানে নিজ বসতঘরের দ্বিতীয় তলায় গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে গহিরার একটি বেসরকারি হাস্পাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশটি থানায় নিয়ে যান। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, পরিবারের অভিযোগ না থাকায় লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হবে। দুই মেয়ে এক ছেলের মধ্যে সে সবার বড় বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড