• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬ বছরের শিশুকে যৌন নি‌পীড়নের দায়ে গৃহশিক্ষকের কারাদণ্ড

  শা‌কিল মুরাদ, শেরপুর:

২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৮
মোনায়েম বিল্লাহ

শেরপু‌রের না‌লিতাবাড়ী‌তে প্লে শ্রেণিতে পড়ুয়া ছয় বছর বয়সী এক কন্যা শিশুকে প্রাইভেট পড়াতে গিয়ে উত‌্যক্ত ও যৌন নি‌পীড়‌নের অভিযোগে মোনায়েম বিল্লাহ (২২) নামে এক গৃহশিক্ষকের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন এ দণ্ড প্রদান করেন।

আদালত সূ‌ত্রে জানা যায়, সোমবার সকা‌লে শহরের কাচারিপাড়া মহল্লার জনৈক ব্যক্তির ওই শিশু‌কে প্রতিদিনের ন্যায় বাসায় প্রাইভেট পড়াতে যান তাদেরই গৃহশিক্ষক মোনায়েম বিল্লাহ। এ সময় শিশুটির মা-বাবা দু’জনেই বাসার বাইরে থাকায় মোনায়েম ওই শিশুকে পড়ানোর পরিবর্তে উত‌্যক্ত এবং যৌন নি‌পীড়ন ক‌রে। হঠাৎ শিশুটির মা বাসায় এসে ঘটনা দেখে ফেললে আশপাশের লোকজন ডেকে ওই গৃহশিক্ষককে আটক করেন।

খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনাস্থলে উপস্থিত হন। পরে সাক্ষ্যপ্রমাণ শেষে গৃহশিক্ষক মোনায়েম অপরাধ স্বীকার করায় তাকে ৯ মাস ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একই সাথে তাকে ৫শ টাকা অর্থদণ্ডও দেওয়া হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন জানান, খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে হাজির হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি এবং সকল সাক্ষ্যপ্রমাণ ও আসামির স্বীকারোক্তির ভিত্তিতে দণ্ডবিধির ৫০৯ ধারায় আসামিকে ৯ মাস ২০ দিনের সাজা প্রদান করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড