• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের ৩ মাস পর এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  রাকিব হাসনাত, পাবনা

২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:০২
মরদেহ

বিয়ের ৩ মাস পর পাবনার ঈশ্বরদীতে শেফা আক্তার (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী উত্তরপাড়া এলাকার একটি বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

শেফা ভাড়ইমারি গ্রামের হিছাব উদ্দিন প্রামানিকের মেয়ে ও ভাড়ইমারী রিয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেফা সোমবার এসএসসি পরীক্ষা দিয়ে এসে দুপুরের খাবার খেয়ে নিজ কক্ষে বিশ্রাম নিতে যায়। পরিবারের লোকজন ভেবেছে সে ঘুমাচ্ছে। রাত ৯টা পর্যন্ত তার শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। উদ্ধার করে রাত ১০টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, শেফা খাতুনের তিন মাস আগে বিয়ে হয়েছিল। কেন সে আত্মহত্যা করছে কেউ তা বলতে পারছে না। স্বামীর সঙ্গে ঝামেলার বিষয়েও এলাকাবাসী বলতে পারেনি।

ভাড়ইমারী রিয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান, শেফা আক্তার তার বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। খুব মেধাবী শিক্ষার্থী ছিল। সোমবারও সে ইংরেজী পরীক্ষায় অংশ নিয়েছে। মঙ্গলবার সকালে জেনেছি সে আত্মহত্যা করেছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে এমন কাজ করেছে বিষয়টি উদঘাটনে পুলিশ কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড