• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে অসহায় বৃদ্ধা মনিজাকে জমি দান করলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা

  মাহফুজ প্রিন্স, রংপুর

১৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৩
বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জনাব জীশান মীর্জা ১৯ সেপ্টেম্বর সকালে রংপুর জেলার মিঠাপুকুর থানার হতদরিদ্র অসহায় বৃদ্ধা মনিজা বেওয়া (৮০) ও তার বিধবা নাতনী আঁখি খাতুনকে ১৭ শতাংশ কৃষি জমি বন্ধকের কাগজ এবং এক মাসের খাদ্য সামগ্রী উপহার দেন। উল্লেখ্য পত্রিকায় বৃদ্ধা ও তার নাতনির অসহায়ত্বের কথা জানতে পেরে পুনাক সভানেত্রী তাদের জন্য সাহায্যের হাত বাড়ান।

এরপর পুনাক সভানেত্রী রংপুর জেলা পুনাক এর আয়োজনে রংপুর পুলিশ লাইন্স মাঠের কল্যাণ শেডে রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। শিক্ষা উপকরণ বিতরণ শেষে পুনাক সভানেত্রী পুলিশ লাইন্স পুকুর পাড়ে হাড়িভাঙা আমের চারা রোপণ করেন। এরপর নবনির্মিত পুনাক কমপ্লেক্স ঘুরে দেখেন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এ সময় পুনাক সভানেত্রী রংপুর পুনাকের গৃহীত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। উক্ত অনুষ্ঠানে রংপুর রেঞ্জের সম্মানিত ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম, রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুনাক, রংপুর রেঞ্জ সভানেত্রী জেসমিন মাহমুদ, পুনাক, রংপুর সভানেত্রী সোনিয়া আকতারসহ কেন্দ্রীয়, রেঞ্জ ও জেলা পুনাকের নেতৃবৃন্দ এবং রংপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড