• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক সেবনের দায়ে দুইজনের কারাদণ্ড

  তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)

১৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৯
মাদক সেবনের দায়ে দুইজনের কারাদণ্ড
গ্রেফতারকৃত আসামিরা (ফাইল ছবি)

খুলনার ফুলতলায় মাদক সংরক্ষণ ও সেবনের দায়ে দুজনকে বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রবিবার রাত সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন এ দণ্ডাদেশ দেন।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলার সরকারি বালিকা বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রত্যেককে কারাদণ্ড ও জরিমানা করেন।

এ সময় ফুলতলার তাঁজপুর গ্রামের গৌর কুন্ডুর পুত্র পার্থ কুন্ডুর (৩৪) কাছ থেকে ৩০ গ্রাম গাঁজা ও দেড় লিটার চোলাই মদ উদ্ধার করায় তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ছয় হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া আলকা গ্রামের ফরহাদ শেখের পুত্র রানা শেখের (৩৫) কাছ থেকে ১০ গ্রাম গাঁজা ও সেবনের সরঞ্জামাদি পাওয়ায় ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আক্তার হোসেন জানান, পৃথক অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থ জরিমানা করায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড