• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জের হাইওয়ে সড়কে বিএনপির মশাল মিছিল

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৩
রূপগঞ্জের হাইওয়ে সড়কে বিএনপির মশাল মিছিল
হাইওয়ে সড়কে মশাল মিছিল করছেন বিএনপির নেতাকর্মীরা (ছবি : অধিকার)

দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং, জ্বালানি মূল্য বৃদ্ধি, নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি, গণপরিবহনের ভাড়া মূল্য বৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মী নিহতের প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তি এবং ভোটবিহীন সরকারের পদত্যাগ দাবি জানিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি মশাল মিছিল বের করেছেন ।

রবিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের কালনি এলাকায় মিছিল বের করেন নেতাকর্মীরা। এ সময় সড়কের বেশকিছু সময় মিছিল করে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে চলে যায়।

মিছিলে নেতৃত্ব দেন- উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মাহাফুজুর রহমান হুমায়ুন, বিএনপি নেতা বাছির উদ্দিন বাচ্চু, যুবদল নেতা শফিকুল ইসলাম শফিকসহ অনেকে।

এর আগে গত শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসুদুর রহমানের নেতৃত্বে রূপগঞ্জ উপজেলার ভুলতা-বলাইখা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে একটি মশাল মিছিল বের করলে বাঁধা দেয় যুবলীগ। এ নিয়ে যুবলীগ ও ছাত্রদলের সংঘর্ষের ঘটনা ঘটলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এছাড়া বেশ কয়েকজন যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীর বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়।

রবিবার ফের বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ কর্মসূচি করবে এমন সংবাদে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলালীগের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কসহ গুরুত্বপূর্ণ ৩০টি পয়েন্টে অবস্থান নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড