• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাগলকে মারধরসহ ছাগলের পা ভাঙ্গার বিচার চাইতে থানায় হাজির খামারি

  শাকিল শেখ, আশুলিয়া

১৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:১১
খামারি

ঢাকার আশুলিয়ায় ছাগল জমির ফসল খেতে পারে এ আশংকায় চার ছাগলকে মারধরসহ এক ছাগলের পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছেন ভুক্তভোগী খামারি সিদ্দিকুর রহমান।

সোমবার সকাল ১০ টার দিকে এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) ব্যাপারে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান।

এর আগে, রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী খামারী সিদ্দিকুর রহমান থানায় একটি জিডি করেন।

সিদ্দিকুর রহমান জানান, আশুলিয়ার চারিগ্রামের আব্দুর রহিম (৫০) নামের এক ব্যক্তি চাষাবাদ করেন। সেই কৃষকের ধারণা সিদ্দিকুরের ছাগল গুলো তার জমির ফসল খাবে। এমন আশংকায় কৃষক ছাগল পালন করতে নিষেধ করেন। সিদ্দিকুর তার নিষেধ না শুনে চারটি ছাগল পালন করে। সে ক্ষোভে কৃষক স্থানীয় নজরুল ইসলামকে সাথে নিয়ে চারটি ছাগলকে পিটিয়ে আহত করে দেয়। এবং একটির পা ভেঙ্গে দেয়।

তিনি আরও বলেন, কখনো আমার ছাগল গুলো তার জমিতে যায়নি, নষ্ট করেনি ফসল। তবুও তারা এমনটি করেছেন। পা ভাঙ্গা ছাগলটি তোতামূখী জাতের গত ৬ মাস আগে ১২ হাজার টাকায় কিনেছিলাম। এ ঘটনা ঘটনার পর বিষয়টি নিয়ে দিনভর স্থানীয়দের কাছে ধন্না দিয়ে কোন বিচার না পেয়ে অবশেষে থানায় যাই। থানায় আব্দুর রহিম ও নজরুল ইসলামের বিরুদ্ধে জিডি করেছি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, গতকাল রাতে ছাগলের পা ভেঙ্গে দেওয়ার একটি জিডি হয়েছে। এখনো জিডির পত্রটি আমার কাছে এসে পৌছায়নি। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড