• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে কথিত দাদাকে শ্বাসরোধে হত্যা

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

১৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৪
উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে কথিত দাদাকে শ্বাসরোধে হত্যা
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

ঢাকার আশুলিয়ায় একটি ঘর থেকে এক অজ্ঞাত (৪০) ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত ৮টার দিকে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় মো. আসলামের মালিকানাধীন টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার রাতে ওই কক্ষে ভাড়া থাকা দম্পতির ‘দাদা’ পরিচয়ে সেখানে আসেন ওই অজ্ঞাত ব্যক্তি। এ ঘটনার পর থেকে ওই দম্পতি পলাতক রয়েছে।

বাড়ির মালিক ও প্রতিবেশীরা জানান, বাড়ির একটি কক্ষে সবুজ ও জেসমিন নামে এক দম্পতি গত পাঁচ মাস ধরে বসবাস করে আসছিলো। গত রাতে জেসমিনের ‘দাদা’ পরিচয়ে এক ব্যক্তি গ্রাম থেকে বেড়াতে আসেন। পরে আজ সারা দিন তাদের ঘর থেকে কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না।

এমনকি বাইরের যৌথ রান্না ঘরে সারা দিন তাদের কাউকে দেখতে না পেয়ে সন্দেহ হয়। পরে কক্ষের কাছে গিয়ে দেখা যায় দরজা তালা দেওয়া। দুই মাসের ঘর ভাড়া বকেয়া ছিল বলে প্রথমে সবাই ভেবেছিল ভাড়া না দিয়ে হয়তো পালিয়েছে তারা। কিন্তু তালা ভেঙ্গে ঘরের মেঝেতে গলায় গামছা পেছানো অবস্থায় ওই ‘দাদা’ পরিচয় দেওয়া ব্যক্তির মরদেহ দেখতে পান তারা। পরে আশুলিয়া থানায় খবর দেওয়া হয়।

রাজিদা বেগম নামে এক প্রতিবেশী বলেন, গত শনিবার গভীর রাত পর্যন্ত তাদের ঘরে সাউন্ডবক্সে উচ্চ শব্দে গান বাজছিল। পলাতক দম্পতি সবুজ ও জেসমিন। তাদের গ্রামের বাড়ি কুষ্টিয়া। তবে পরিচয় সঠিক কিনা সে বিষয়ে সন্দেহ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে সবুজ রাজমিস্ত্রির কাজ করতো ও জেসমিন গৃহিণী।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই মিলন ফকির বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে দম্পতি। তবে নিহতের পরিচয় পাওয়া গেলে জানা যাবে তারা আসলেই আত্মীয় কি-না হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড