• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্দুকযুদ্ধে মাদক কারবারির মৃত্যু, অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার 

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১৯ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৪
বন্দুকযুদ্ধে মাদক কারবারির মৃত্যু, অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার 
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে’ একজন মাদক কারবারি নিহত হয়েছেন বলে জানা গেছে। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক কারবারি ছিলেন। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফের দমদমিয়া এলাকার নাফ নদীর পাড়ে সোমবার ভোরের দিকে ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার। তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

র‍্যাব অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারিদের ধরতে ভোরের দিকে টেকনাফের দমদমিয়া এলাকার নাফনদীর পাড়ে র‍্যাবের একটি দল অভিযান চালায়। অভিযানের খবর জানতে পেয়ে এ সময় তারা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে একজন আহত হন। তবে কার গুলিতে মাদক কারবারি নিহত হয়েছেন তাও জানা যায়নি। দ্রুত লাশ উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ দিকে টেকনাফ পৌরসভার কে, কে, পাড়া খাল থেকে ভাসমান আরও একটি লাশ উদ্ধার করেন পুলিশ। উদ্ধারকৃত দুটি মরদেহের মধ্যে একজনের পরিচয় জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান। তিনি হলেন- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী পশ্চিমপাড়া এলাকার আবদুর রহিমের ছেলে মুবিন (২২)।

তিনি জানান, লাশ দুটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড