• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় হেলপারের হাত বিচ্ছিন্ন

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

১৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯
সড়ক দুর্ঘটনায় হেলপারের হাত বিচ্ছিন্ন
দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস (ছবি : অধিকার)

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমতলী পৌর শহরের হাজী বাড়ী সংলগ্ন এলাকায় যাত্রীবাহী হানিফ পরিবহন নামে একটি নাইট কোচ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গিয়ে ওই বাসের হেলপার শাখাওয়াত হোসেন (২৮) হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে আহত হয়েছেন আরও দুইজন।

জানা গেছে, শনিবার দিবাগত রাতে ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী হানিফ পরিবহন বাসটি আজ রবিবার সকাল অনুমান ৫টার দিকে আমতলী পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমতলী পৌরশহরের হাজীবাড়ী এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসে থাকা হেলপার শাখাওয়াতের বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় আহত হন শাখাওয়াত মিয়া (৩৫) ও জিতু হোসেন (২৭) নামের দুই বাস যাত্রী।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘণ্টা শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর আহত হেলপারকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। ঘাতক বাসটি পুলিশ আটক করলেও চালক পালিয়ে গেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় বাসের হেলপারের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড