• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আব্বু বলেছিলাম- এমন কাজ করো না ছেলেকে হারিয়ে ফেলবে’

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৯ সেপ্টেম্বর ২০২২, ১০:০১
‘আব্বু বলেছিলাম- এমন কাজ করো না ছেলেকে হারিয়ে ফেলবে’
নিহত ফারহান আহমেদ আকাশের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল (ছবি : অধিকার)

‘কি আব্বু বলেছিলাম না এমন কাজ করো না ছেলেকে হারিয়ে ফেলবে, আমি চলে যাচ্ছি আমার মায়ের কাছে। রেগুলার মরার থেকে একবারই মরে যাওয়া অনেক ভালো। আমাকে যেন ওই পাপের শহরে নেওয়া না হয়, কবরটা যেন এই শহরের গোরস্থানেই দেওয়া হয়। বি এম আকাশ নামে ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দিয়ে ফারহান আহমেদ আকাশ (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

ঘটনাটি রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা শহরের রাজাপট্টি নামক স্থানে ঘটেছে। নিহত আকাশ বিশ্বাস লড়াইল জেলার কালিয়া থানাধীন বড়দিয়া-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা ও ভিডিয়ো ফুটেজ সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে বেনাপোলগামী পণ্য বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছানো মাত্র দ্রুতগতির মোটরসাইকেল চালক আকাশ বিশ্বাস ওই ট্রাকের সামনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ ও নাভারন হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে বলে জানান অফিসার ইনচার্জ সুমন ভক্ত।

একই সময় পণ্যবাহী ট্রাকটি ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ। নিহত আকাশ বিশ্বাস শনিবার পৌরসদর কৃষ্ণনগর কাটাখাল শান্তিপাড়া এলাকায় দুলাভাই আব্দুর রহিমের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

সম্প্রতি নিহত আকাশ বিশ্বাস বিবাহ করলেও এখনো তার নববধূকে ঘরে তোলা হয়নি এবং সে বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে মিটার রিডার হিসেবে কর্মরত আছেন বলে তার বোন জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড