• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৯
ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নরসিংদীর রায়পুরায় শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস অথবা চট্টগ্রাম মেইল ট্রেনের সাথে ধাক্কা লেগে মো. শাহজাহান সাজু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নরসিংদী রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

নিহত সাজু রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের মৃত মঞ্জুর ফরাজির ছেলে।

পরে রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে নরসিংদী রেলওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেথিকান্দা রেলস্টেশনের অদূরে দুই রেললাইনের মাঝে শরীর দ্বি-খণ্ডিত হাত-পা ভাঙা লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা রেলস্টেশনে খবর দেয়। স্থানীয়দের ধারনা ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস অথবা চট্টগ্রাম মেইল ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হতে পারে।

এরপর খবর পেয়ে বেলা সাড়ে ১০টায় রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

মেথিকান্দা রেলওয়ের স্টেশন মাস্টার হেলাল হোসেন ভূঁইয়া সাংবাদিকদের জানান, সকাল ৬টা ৪১ মিনিটে ওএমএন জাকিরের মাধ্যমে খবর পাই মেথিকান্দা স্টেশনের ২৪০ আউটারে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে- শনিবার দিবাগত রাত ১২টা ৪৫ মিনিট থেকে ১টা ২১ মিনিটের মধ্যে কোনো এক সময় ঘটনাটি ঘটেছে। ওই সময় চট্টগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস অথবা চট্টগ্রাম মেইল চট্টগ্রামের উদ্দেশ্য যাচ্ছিল। তখন ওই যুবক ট্রেনে কাটা পরতে পারে।

নরসিংদী রেলওয়ে পুলিশের এএআই ইকবাল হেসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সকাল সাড়ে দশটায় লাশ উদ্ধার কার্য শেষে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড