• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হালদা নদী থেকে ঘেরাজাল-নৌকা ও বরশী জব্দ

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৬
হালদা নদী থেকে ঘেরাজাল-নৌকা ও বরশী জব্দ
হালদা নদীতে অভিযান চলছে (ছবি : অধিকার)

দেশের প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র এবং বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ ও চট্টগ্রামের হালদা নদীতে অভিযানে এক হাজার মিটার ঘেরাজাল, মাছ ধরার একটি নৌকা ও তিনটি বরশী জব্দ করেছেন উপজেলা প্রশাসন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত নদীর গড়দুয়ারা ও উত্তর মাদার্শা ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল আলম।

ইউএনও মো. শাহিদুল আলম বলেন, হালদা নদীর গড়দুয়ারা ইউনিয়ন থেকে উত্তর মাদার্শার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে এক হাজার মিটার ঘেরাজাল, মাছ ধরার একটি নৌকা ও তিনটি বরশী জব্দ করা হয়।

তিনি আরও বলেন, হালদায় মা মাছের নিরাপদ পরিবেশ বজায় রাখাসহ ডলফিন ও জীব বৈচিত্র্য রক্ষায় উপজেলা প্রশাসনের কঠোর অভিযান অব্যাহত থাকবে। সংশ্লিষ্টদের তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ করছি।

অভিযানে সহযোগিতা করেন- উত্তর মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান সাহেদুল আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা, আইডিএফ মৎস্য কর্মকর্তা রাব্বানী, ডিম সংগ্রহকারী কামাল সিকদার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড