• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসহায় বৃদ্ধার ঘর পুড়িয়ে দিলেন কাউন্সিলর প্রার্থী

  এস এম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

১৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৫
অসহায় বৃদ্ধার ঘর পুড়িয়ে দিলেন কাউন্সিলর প্রার্থী
টঙ্গী পূর্ব থানা (ফাইল ছবি)

গাজীপুরের টঙ্গীতে ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও যুবলীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে এক অসহায় বৃদ্ধার ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। দত্তপাড়া কসাইবাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত শনিবার রাতে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী জনাব বিবি (৭০)। এরপর ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

অভিযুক্তরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মহর মৃধা (৪২), যুবলীগ নেতা পাইপ ফারুক (৪০), ফরিদ (৪৫), আনোয়ার (৩৮) ও ইমন (৪৮)। তারা সকলেই একই এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবৎ জনাব বিবির সাথে অভিযুক্তদের বিরোধ চলে আসছে। এরই জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার বেলা ২টার দিকে অভিযুক্ত ওই পাঁচজন অসহায় বৃদ্ধা মহিলার বাড়িতে প্রবেশ করে তার বসত কক্ষে ও কক্ষের আসবাবপত্রে আগুন লাগিয়ে দেয়।

আগুনে তার প্রায় তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। বর্তমানে বৃদ্ধা মহিলা ও তার সন্তানেরা মানবেতর জীবন-যাপন করছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড