• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আসামি মাসুদ গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৯
স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আসামি মাসুদ গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আল ইমরানকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে আলমডাঙ্গা থানায় মামলাটি দায়ের করেন নিহতের পিতা আব্দুল জলিল।

এ দিকে ঘটনার সাথে জড়িত সন্দেহে মাসুদ রানাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এ হত্যা মামলার প্রধান আসামি।

গ্রেফতারকৃত আসামি মাসুদ রানা (২৫) গোবিন্দপুর নতুন বাসস্ট্যান্ড পাড়ার বিল্লাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের পর থেকেই অভিযুক্তদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযানের এক পর্যায়ে সন্দেহের তালিকায় থাকা মাসুদকে কুষ্টিয়া জেলা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শনিবার দুপুরে তাকে আমলী আদালতে (আলমডাঙ্গা থানা) তোলা হলে তিনি ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এরপর বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ দিকে সেদিন দুপুরেই আলমডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী নিহতের পিতা আব্দুল জলিল এজাহারে ছয়জনের নাম উল্লেখ করেন। এতে অজ্ঞাত হিসেবে আরও ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) হাদীউজ্জামান জানান, গ্রেফতারকৃত প্রধান আসামিকে আদালতে তোলা হয়েছে। সেখানে বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন আসামি। আর বাকি আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে।

এর আগে গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা রেলস্টেশন এলাকার মাঠপাড়ায় পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল ইমরানকে মোবাইলফোনে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আল ইমরান রাজনৈতিক সংগঠনের জড়িত থাকার পাশাপাশি ইলেক্ট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড