• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনসিডিলসহ তিন মাদক কারবারি গ্রেফতার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৮ সেপ্টেম্বর ২০২২, ১২:১২
ফেনসিডিলসহ তিন মাদক কারবারি গ্রেফতার
উদ্ধারকৃত ফেনসিডিল (ফাইল ছবি)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নয়টি ফেনসিডিলের বোতল ও নগদ এক লাখ লক্ষ ৮১ হাজার টাকাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টায় উপজেলার মহিষমারী গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে জয়নাল আবেদিনের বাড়ী থেকে নয় বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার পূর্ব নারগুন (খোচাবাড়ী তেতুলতোলা) মো. আবুল কালামের ছেলে আবু সালেহ নাসিম (২৭), একই উপজেলার নিশ্চিন্তপুর সাহাপাড়া গ্রামের মৃত সরদার মোহাম্মদ এর ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩৮) ও জগন্নাথপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে আসাদুজ্জামান ওরফে আসাদ (৩৯)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে নয় বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বহন করার কালো রংয়ের বিশেষ কায়দায় পকেটযুক্ত দুইটি জ্যাকেটে নগদ এক লাখ একাশি হাজার টাকাসহ তিনজনকে আটক করে পুলিশ। এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এসআই আব্দুস সোবহান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের শনিবার ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড