• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর উপর অতর্কিত হামালা

  মো. হাছান, মনোহরগঞ্জ (কুমিল্লা)

১৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৮
বিএনপি ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর উপর অতর্কিত হামালা
হামালায় আহত বিএনপি ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু (ছবি : অধিকার)

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা বিপুলাসার বাজারে মক্কা হোটলে হামলার শিকার হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। হামলায় তার মাথা ফেটে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। এ ঘটনায় মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেনও আহত হন।

গত শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বিপুলাসার এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু শনিবার বিকালে নোয়াখালীর সোনাইমুড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়ন ও বিপুলাসার বাজারে মক্কা হোটেলে বিরতি দেন। স্থানীয় বিএনপির কিছু নেতাদের সঙ্গে নিয়ে ওই হোটেলে নাস্তা করার সময় হঠাৎ করে তাদের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। এতে বরকত উল্লাহ বুলু এবং সাবেক শরীফ হোসেন চেয়ারম্যান আহত হন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি নেতা সারওয়ার জাহান দোলনের কাছে জানতে চাইলে তিনি জানান, নোয়াখালী থেকে ঢাকা যাওয়ার পথে বিপুলাসার বাজারে মক্কা হোটেলে মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ চা খাচ্ছিলেন বরকত উল্লাহ বুলু। এমন অবস্থায় দুর্বৃত্তরা তার উপর অতর্কিত হামলা চালায়। এতে দুজনে গুরুতর আহত হন।

তিনি জানিয়েছেন, প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে কুমিল্লায় নিয়ে আসা হচ্ছে।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শফিউল আলম বলেন, আমি ঘটনাটি শুনে সাথে সাথে ঘটনার স্থলে গিয়েছিলাম। ওখানে কাউকে পাই নাই। আহতরা চিকিৎসার জন্য ঢাকা গিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড