• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে সাবেক মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন 

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

১৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৮
বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে সাবেক মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন 
বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হচ্ছে (ছবি : অধিকার)

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও সকল শহিদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন সাবেক মন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে গোপালগঞ্জ টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজার জিয়ারত কালে ১৫ আগস্ট সকল শহিদের প্রতি ও বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন- গোপালগঞ্জের জেলা প্রশাসক সাহিদা সুলতানা। এবার তার সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন- দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, দেওয়ানগঞ্জ পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু, বকশীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য শাহিনা বেগম, বকশীগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বিপ্লবসহ দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও ইউপি চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দসহ আরও অনেকেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড