• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

১৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭
পাঁচ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

ফরিদপুরের নগরকান্দায় অভিযান চালিয়ে পাঁচ হাজার ২০০ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় পালিয়ে গেছে তার দুই সহযোগী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ পরিচালক শামীম হোসেনের নেতৃত্বে অভিযানটি চালানো হয়। পালিয়ে যাওয়া দুই মাদক কারবারিকে আটক করতে চারটি স্থানে অভিযান চালানো হয়।

গ্রেফতার ওই মাদক কারবারির নাম হাবিব মোল্যা (২৫)। তিনি নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের সুতারকান্দা গ্রামের মৃত সিদ্দিক মোল্যার ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ পরিচালক শামীম হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুতারকান্দা গ্রামের মৃত সিদ্দিক মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে একটি ড্রামের ভিতর থেকে দুইশ পিসের ২৬টি প্যাকেট থেকে মোট পাঁচ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার ও হাবিব মোল্যাকে গ্রেফতার করা হয়।

অভিযানকালে ভাঙ্গার মনসুরাবাদ গ্রামের বাসিন্দা বাবলু মোল্যা (৫১) ও মাহবুব মোল্যা (৩২) নামে দুজন পালিয়ে যায়। এদের মধ্যে বাবলু মোল্যা গ্রেফতার হাবিব মোল্যার আপন ভগ্নীপতি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

শামীম হোসেন জানান, পলাতক বাবলু মোল্যা একজন আন্তঃজেলা মাদক কারবারি। তিনি শ্বশুরবাড়িতে থেকেই মাদকের কারবার পরিচালনা করেন। গোয়েন্দা সূত্রের তথ্য মতে কক্সবাজার থেকে ছয় হাজার পিসের একটি ইয়াবার চালান আসে গতকাল শুক্রবার এই বাবলু মোল্যার কাছে। যার থেকে এরই মধ্যে আটশ পিস ইয়াবা তারা বিক্রি করে দিয়েছে।

তিনি বলেছেন, পলাতক বাবলু ও মাহবুবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। আগামীকাল হাবিব মোল্যাকে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হবে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এই অভিযান আরও জোরদার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড