• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীকে মারধোর করে সাড়ে পাঁচ লাখ টাকা লুট

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৯
ব্যবসায়ীকে মারধোর করে সাড়ে পাঁচ লাখ টাকা লুট

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ইব্রাহীম হোসেন নামে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে সাড়ে পাঁচ লাখ টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, ওই ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকায় ঘটে এ ঘটনা। ব্যবসায়ী ইব্রাহীম হোসেন দেবই এলাকার মৃত আবু সিদ্দিকের ছেলে। তিনি একজন প্লট ব্যবসায়ী।

ইব্রাহীম হোসেনের ভাই ইলিয়াছ হোসেন জানান, একই এলাকার খলিলদের সঙ্গে তাদের একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। শুক্রবার রাতে ওই জমি নিয়ে খলিলদের সঙ্গে তার ভাই ইব্রাহীম হোসেনের কথা কাটাকাটি হয়।

স্থানীয়রা জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ইব্রাহীম হোসেন একটি প্লটের বায়না দেয়ার জন্য ঢাকার মীরপুরের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে সাড়ে ৫ লাখ টাকা নিয়ে রওনা হন। এ সময় দেবৈ এলাকার সেলিম মিয়ার মুদি দোকানের সামনে পৌঁছালে একই এলাকার খলিল, রাকিব, আতিক, লিমন, আশিক, আখের, দিলু, দীল মোহাম্মদসহ ৮ থেকে ১০ জনের একদল সন্ত্রাসী লাঠিসোটা ও ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ইব্রাহীমের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় ইব্রাহীমকে রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে সঙ্গে থাকা প্লটের বায়নার সাড়ে ৫ লাখ টাকা লুটে নেয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন ছুটে এসে ইব্রাহীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

যদিও অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার বিষয়ে সবেমাত্র একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড