• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইনসহ পাঁচ কারবারি গ্রেফতার

  রফিক খান, মানিকগঞ্জ

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৫
হেরোইনসহ পাঁচ কারবারি গ্রেফতার
হেরোইনসহ গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ছোট ঘিওর (বাঘুটিয়া) ও পাছ বারইল এলাকায় অভিযান চালিয়ে ৩৮ গ্রাম হেরোইনসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত নয়টার দিকে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ছোট ঘিওর ও পাছবারইল থেকে তাদের গ্রেফতার করা হয়।

মানিকগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুইটি পৃথক অভিযান চালিয়ে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ছোট ঘিওর (বাঘুটিয়া) এলাকার শেখ কাজিমুদ্দিন বেপারীর ছেলে শাহিন বেপারী (৩৬), ইদ্রিস আলীর ছেলে হামিদুর রহমান (৩৩) ও মো. সালামের ছেলে বিপ্লবকে (২৭) ১৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

একই ইউনিয়নের পাছ বারইল এলাকায় আরও একটি অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনের ছেলে লিটন মিয়া (৩০) ও আকমত আলীর ছেলে মোশারফ মিয়াকে (৩৭) ২৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ৩৮ গ্রাম হেরোইনের মূল্য প্রায় তিন লাখ ৮০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় দুইটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড