• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ফুসকা বিক্রেতা শ্রীঘরে 

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৮
স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ফুসকা বিক্রেতা শ্রীঘরে 
কারাদণ্ডপ্রাপ্ত ফুসকা-চটপটি বিক্রেতা (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ফুসকা-চটপটি বিক্রেতাকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত আসামির নাম রিপন সাহা (৩৫)। তিনি মিরসরাই সদর পোস্ট অফিসের সামনে চটপটি ও ফুসকা বিক্রি করেন। গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রিপন সাহাকে জেলহাজতে পাঠানো হয়।

জানা গেছে, মিরসরাই সদরের একটি স্কুলের ৬ষ্ট শ্রেণির এক ছাত্রী প্রাইভেট পড়ার জন্য সকাল ৭টার দিকে বাড়ি থেকে যাচ্ছিল। এ সময় ফারুকিয়া মাদরাসা রোড এলাকার নির্জন সড়কে তাকে একা পেয়ে রিপন শ্লীলতাহানি করে। এ সময় রিপন সাহার হাত থেকে বাঁচতে শোর চিৎকার করলে আশপাশ থেকে মানুষ বের হয়ে এলে রিপন দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

এরপর ওই ছাত্রীর অভিভাবক বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে ওই সড়কে থাকা একাধিক সিসি ক্যামেরা পর্যালোচনা করে ছাত্রীর শ্লীলতাহানির সত্যতা মেলে।

অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় রিপন সাহাকে গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রিপন সাহাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশ টাকা জরিমানার আদেশ দেন। শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, ফারুকিয়া মাদরাসা সড়কে থাকা একাধিক সিসি ক্যামেরায় ছাত্রীর শ্লীলতাহানির বিষয়টি প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে সাজা পরবর্তী হাজতে প্রেরণ করা হয়েছে।

মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান জানান, ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যাওয়ায় অভিযুক্ত রিপন সাহাকে বিধি অনুযায়ী এক মাসের সাজা দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড