• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে দুর্ঘটনায় চারজন নিহতের ঘটনায় ৩ গাড়িচালকের নামে মামলা

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:১০
মিরসরাইয়ে দুর্ঘটনায় চারজন নিহতের ঘটনায় ৩ গাড়িচালকের নামে মামলা
নিহতের স্বজনদের আর্তনাদ (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চারজন নিহতের ঘটনায় সংশ্লিষ্ট তিন গাড়ি চালককে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে জোরারগঞ্জ হাইওয়ে থানার এটিএসআই সাইফুল ইসলাম বাদী হয়ে জোরারগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।

ওই ঘটনায় জোনাকী পরিবহনের বাস, কাভার্ড ভ্যান ও লরি চালক মামলার আসামি করা হয়। মূলত তিন গাড়ির চালকের ভুলের কারণে এই দুর্ঘটনা ঘটেছে, তাই তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, জোনাকী পরিবহন বাসের চালক, কাভার্ড ভ্যানের চালক ও লরি চালককে আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের দুর্গাপুর ইউনিয়নের রায়পুর এলাকায় একটি লরির পেছনে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী জোনাকী পরিবহনের একটি বাস।

এ নিয়ে উভয় গাড়ির চালকের মাঝে বাকবিতণ্ডা চলছিল। খবর পেয়ে সেখানে দায়িত্বে থাকা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তখন এলাকার লোকজন ও স্থানীয় সিএনজি চালিত অটোরিকশা চালকরাও ছিলেন।

এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান দাঁড়ানো সবাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন মারা যান। এছাড়া জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই ও কনস্টেবলসহ ছয়জন আহত হন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড