• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচার পাশবিকতা থেকে রক্ষা পেল না ভাতিজি

  মাহবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

১৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬
চাচার পাশবিকতা থেকে রক্ষা পেল না ভাতিজি
ভুক্তভোগী কিশোরী (ফাইল ছবি)

মানিকগঞ্জের সাটুরিয়ায় চাচার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে ভুক্তভোগী স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ভুক্তভোগী স্কুলছাত্রীর দাবি, আমার বাবা পাশের বাড়িতে তাঁতের কাজ করেন। সেখানে প্রতিবেশী এক চাচা তার সাথে তাঁত বুনন করতেন। প্রায় ৮ মাস আগে গভীর রাতে কাজ শেষ করে আমার বাবার পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলেন। এরপর আমি ঘুম থেকে উঠে দরজা খুলে দেখি প্রতিবেশী চাচা আমিরুল ইসলাম।

তিনি বলেছেন, এরপর আমাকে বাহিরে আসতে বললে আমি ঘরের বাইরে যাওয়া মাত্র সে আমার মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে চাচা আমিরুল ইসলাম এ ঘটনা কাউকে না বলার জন্য আমাকে ভয়ভীতি দেখায়। ভয়ভীতি প্রদর্শন করে সে দীর্ঘদিন ধরে আমাকে ধর্ষণ করতে থাকে। গত বুধবার রাতে সে আমার সাথে অবৈধ মেলামেশা করতে এলে তার স্ত্রী রোজিনা দেখে ফেলেন। পরে আমি বিষয়টি আমার পরিবারকে জানাই।

সাটুরিয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষক আমিরুল ইসলাম মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে তার সরলতার সুযোগ নিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করতে থাকে। ধর্ষণের ঘটনার আলামত হিসেবে তাকে ডাক্তারি পরীক্ষা করার জন্য মানিকগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। সে পাশের একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন আসামিকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড