• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়ার টাকার জন্য দিনমজুরকে বিষ খাইয়ে হত্যা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৭ সেপ্টেম্বর ২০২২, ১২:১২
জুয়ার টাকার জন্য দিনমজুরকে বিষ খাইয়ে হত্যা
জুয়ার আসর চলছে (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলার টাকাকে কেন্দ্র করে ৫ জুয়াড়ি মিলে আমানউল্লাহ নামে এক দিনমজুরকে লাঞ্ছিত করে বিষ খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার কামশাইর এলাকায় ঘটেছে।

নিহতের পরিবারের দাবই, আমানউল্লাহ দিনমজুরের কাজ করতো। কাজের ফাকে সে জুয়া খেলায় লিপ্ত ছিল। কামশাইর বিলে ইঞ্জিন চালিত নৌকায় স্থানীয় ডিশ বাবু, সবুজ, মনির ওরফে কানা মনির, জিয়া, শাহাআলম জুয়ার আসর বসাত। পাশাপাশি জুয়াড়িদের টাকা দাদন দিতো।

ঘটনার দিন আমানউল্লাহ তাদের কাছ থেকে জুয়া খেলার জন্য টাকা দাদন নেয়। এ টাকার জন্য বৃহস্পতিবার বিকালে তারা তাকে চাপ দেয়। রাতে কামশাইর বাজারে তাকে মারধর করে জুয়াড়িরা জোরপূর্বক কীটনাশক ট্যাবলেট খাইয়ে দেয়। এরপর খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, কামশাইর এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসছে। কামশাইর এলাকায় মৃত মাহম্মদ আলীর ছেলে মনির হোসেন, মৃত নুরুন্নবীর ছেলে সবুজ, মৃত তাহের আলীর ছেলে শাহাআলম, ডিশ বাবু ও কাইলা জিয়া কামশাইর বিলে ইঞ্জিন চালিত নৌকায় জুয়ার আসর বসায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, ঘটনাটি শুনেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড