• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইলিশ তুলতে গিয়ে নদীতে পড়ে ফেরির লস্কর নিখোঁজ

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:২৪
ইলিশ তুলতে গিয়ে নদীতে পড়ে ফেরির লস্কর নিখোঁজ
নদীতে ফেরি চলাচল করছে (ছবি : অধিকার)

ভোলা (ভেদুরিয়া)-বরিশাল (লাহারহাট) নৌ-রুটে চলাচল করা ফেরি কৃষ্ণচূড়া থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে তেঁতুলিয়া নদীতে পড়ে মো. আমিরুল ইসলাম (২৫) নামে এক লস্কর নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনার পর ভোলা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভোলার ভেদুরিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

নিখোঁজ আমিরুল ইসলাম কৃষ্ণচূড়া ফেরির লস্কর ছিলেন। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়।

ভেদুরিয়া ফেরিঘাট বিআইডব্লিউটিসির (বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন) উচ্চ মান সহকারী মো. হেলাল উদ্দিন তথ্যটি নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ভেদুরিয়া ফেরিঘাটে ফেরি কৃষ্ণচূড়া লোড হচ্ছিল। লোড শেষে ফেরিটি লাহার হাট ঘাটের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল।

ফেরিতে গাড়ি লোড হওয়ার এক পর্যায়ে লস্কর আমিরুল ইসলাম দেখেন ফেরির পাশ দিয়ে মরা একটি ইলিশ মাছ পানিতে ভেসে যাচ্ছে। এক পর্যায়ে সে (আমিরুল) ওই ইলিশ মাছটি এক হাত দিয়ে ধরতে গিয়ে পা পিচ্ছলে নদীর মধ্যে পড়ে ফেরির নিচে চলে যায়।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করতে ফেরিতে থাকা অন্যান্য স্টাফরা এগিয়ে আসতেই আমিরুল পানিতে তলিয়ে যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আমিরুল ইসলাম এখনো নিখোঁজ রয়েছেন।

ভোলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. রিপন হোসেন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দমকল বাহিনীর একটি টিম ঘটনাস্থলে যায়। তবে ভোলায় ডুবুরির কোনো টিম না থাকায় বরিশাল থেকে ডুবুরিদের একটি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে। ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড