• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন জমা দিলেন তোষিকে কাইফু

  নিজস্ব প্রতিবেদক

১৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৪
জেলা পরিষদ নির্বাচন

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আশাশুনি থেকে ৬নং সাধারণ সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছে আশাশুনি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অধিকার এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি তোষিকে কাইফু। বৃহস্পতিবার জেলা নির্বাচন অফিসে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার লক্ষ্যে তিনি জেলা নির্বাচন অফিসার ফরাজী বেনজির আহমেদের কাছে সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন।

তোষিকে কাইফু নির্বাচনে বিজয়ী হলে তার কর্মকান্ড সম্পর্কে বলেন, আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আশাশুনি উপজেলা সাধারণ সদস্য পদে বিজয়ী হলে উপজেলায় সাধারণ মানুষের জন্য সুপেয় পানি নিশ্চিত করা এবং উপজেলার প্রতিটি ইউনিয়নে সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি স্যার এর নামে পাঠাগার প্রতিষ্ঠা ও তথ্য প্রযুক্তির বিকাশে শেখ রাসেল ফ্রি ওয়াইফাই জোন প্রতিষ্ঠা করতে আমি বদ্ধ পরিকর। এছাড়া গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য আর্থিক অনুদান, তথ্য ও প্রযুক্তি সম্পর্কে বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা নিশ্চিত করবো।এছাড়া প্রতিটি ইউনিয়নে তরুণ প্রজন্মের জন্য খেলার উপযোগী মাঠ নিশ্চিত করতে কাজ করবো। তিনি আরও বলেন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করার পাশাপাশি প্রতিটি ইউনিয়নে দরিদ্র জনগোষ্ঠীর জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করবো। এছাড়া দূর্যোগ মোকাবেলায় নদ-নদীর বাঁধ রক্ষায় পূর্বের ন্যায় আন্তরিকতার সাথে কাজ করে যাব।

উল্লেখ্য তোষিকে কাইফু জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ও সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং যুক্ত ছিলেন ক্যাম্পাস সাংবাদিকতায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড