• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎপৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৫ সেপ্টেম্বর ২০২২, ১৬:২১
বিদ্যুৎপৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু
দেয়ালের উপরে মরদেহ ঝুলে আছে (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইরে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে আল আমিন (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একতলা বিল্ডিংয়ের ছাদের সেন্টারিং করার সময় দুর্ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামে দুর্ঘটনাটি ঘটে। নিহত আল আমিন উপজেলার মজলিশপুর গ্রামের মো. আসলাম হোসেন পান্নার ছেলে।

নিহত আল আমিনের সহযোগী মো. রায়হান ও স্থানীয়রা জানান, ইসলামনগর গ্রামের রাজীব হোসেনের স্ত্রী আসমা বেগমের বাড়িতে প্রায় এক মাস যাবৎ রাজমিস্ত্রির কাজ করেন তারা। প্রতিদিনের মতো আজও আল আমিন ছাদের সেন্টারিংয়ের কাজ করতেছিল।

তিনি হঠাৎ মাথা উঁচু করে দাঁড়াতে গেলে তিন ফুট উপরে থাকা হাই ভোল্টেজ বিদ্যুতের তারে জড়িয়ে গেলে শরীরে আগুন লেগে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান মো. রমজান আলী, ওয়ার্ড মেম্বার ও সিংগাইর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিংগাইর থানার উপ পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড