• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাণিজ্য মেলা বন্ধের দাবি দোকান মালিকের

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫২
বাণিজ্য মেলা বন্ধের দাবি দোকান মালিকের
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

দেশব্যাপী এসএসসি এবং এইচএসসি বাৎসরিক পরীক্ষাকে চলমান রেখে রংপুরে শিল্প ও বাণিজ্য মেলা অনুমোদন না দেওয়া ও মেলা বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেছে রংপুর জেলা ও মহানগর দোকান মালিক সমিতি।

বুধবার সকালে দোকান মালিক সমিতি কার্যালয়ে সংবাদ সম্মেলন রংপুর মহানগর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন এসব কথা বলেন।

আগামী ৭ দিনের মধ্যে মেলা বন্ধ না হলে মহা সমাবেশের ঘোষণা দিয়ে তিনি বলেন, করোনাকালীন সময়ে ব্যবসায়ীরা যখন পরিবার-পরিজন নিয়ে মানবতার জীবনযাপন করছে। এখন ব্যবসা-বাণিজ্য নাম মাত্র চালু হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী রাত ৮টায় দোকান বন্ধের ঘোষণা করেন। আমরা ব্যবসায়ীরা শত কষ্টের মাঝে পালন করে আসছি।

এ সময় উপস্থিত ছিলেন- রংপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি আলতাব হোসেন রংপুর মহানগর দোকান মালিক সমিতির সভাপতি শাহ্ মো. আশরাফ উদ্দৌলা আরজু, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, জেলা সাধারণ সম্পাদক লিটন পারভেজসহ বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড