• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের পর অস্ত্রধারী গ্রেফতার

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭
পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের পর অস্ত্রধারী গ্রেফতার
রূপগঞ্জ থানা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ থেকে ফ্লিম স্টাইলে পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের ঘটনায় মাসুদ রানা ওরফে বাবু নামে এক অস্ত্রধারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার কাঞ্চন এলাকা থেকে ওই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত আরও দুইজন পলাতক রয়েছেন।

গ্রেফতারকৃত মাসুদ রানা ওরফে বাবু উপজেলার বিরাব দক্ষিণপাড়া এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

মামলার এজাহারের বরাতে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি/তদন্ত) হুমায়ুন কবির জানান, উপজেলার কাঞ্চন এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে সবুজ মিয়া একজন থাই এলোমিনিয়াম ব্যবসায়ী। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সবুজ মিয়া মালামাল বিক্রি করার টাকা গুনছিলেন।

এ সময় ছিনতাইকারী মাসুদ রানা ওরফে বাবুসহ পাঁচাইখা এলাকার হাবিবুর মিয়ার ছেলে হৃদয় ও চৌধুরীপাড়া এলাকার আব্দুল রাজ্জাকের ছেলে আবুল খায়ের হাতে পিস্তল ও ধারালো অস্ত্র নিয়ে এসে ব্যবসা প্রতিষ্ঠানে সবুজ মিয়াকে জিম্মি করে। পরে ক্যাশে থাকা নগদ ৫০ হাজার টাকা লুটে নিয়ে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ব্যবসায়ী সবুজ মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ বুধবার সকালে কাঞ্চন এলাকায় অভিযান পরিচালনা করে নগদ টাকা ও ধারারো অস্ত্রসহ ছিনতাইকারী মাসুদ রানা ওরফে বাবুকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড