• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে ঝিকরগাছার রিয়েল

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে ঝিকরগাছার রিয়েল
মো. নওয়াজীস ইসলাম রিয়েল (ফাইল ছবি)

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সদ্য ঘোষিত ৩০২ জন বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে সহ বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন ঝিকরগাছার মো. নওয়াজীস ইসলাম রিয়েল। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী বিভাগের শিক্ষার্থী ও যশোরের ঝিকরগাছা উপজেলার কৃত্তীপুর গ্রামের মোঃ নজরুল ইসলাম ও গৃহিণী নাসরিন নাহারের ও বড় ছেলে।

পারিবারিকভাবে তারা বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। তার বাবা ঝিকরগাছা পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক। চাচা মো. নাজমুল ইসলাম ছিলেন যশোর জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক এবং ঝিকরগাছা উপজেলা বিএনপির সভাপতি থাকাকালীন ২০১১ সালে দুর্বৃত্তদের হাতে হত্যার শিকার হন।

নাজমুল ইসলামের সহধর্মিণী সাবিরা নাজমুল ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য। রিয়েল ঝিকরগাছা পৌর ছাত্রদলের সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, উপজেলা ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

মো. নওয়াজীস ইসলাম রিয়েল বলেন, আমাকে কেন্দ্রীয় কমিটিতে মূল্যায়ন করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। আমার অর্পিত দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে পারি সে জন্য ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থন ও দোয়া কামনা করছি।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ৩০২ জন বিশিষ্ট ছাত্রদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সাক্ষরে প্রকাশিত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড