• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ ঘণ্টা পর নওগাঁয় বাস চলাচল শুরু

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৩০
২৪ ঘণ্টা পর নওগাঁয় বাস চলাচল শুরু
নওগাঁর সড়কে চলছে বাস (ছবি : অধিকার)

নওগাঁয় বাস শ্রমিক ও অটোরিকশা চালকের দ্বন্দ্বের জেরে বন্ধ থাকার প্রায় ২৪ ঘণ্টা পর অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল শুরু হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে বাস চলাচল শুরু হয়।

এর আগে গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টা থেকে বাস চলাচল বন্ধ ছিল। বাস চলাচলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাহারুল ইসলাম।

তিনি বলেন, দুপুরে বাস শ্রমিক ও অটোরিকশা চালকের দ্বন্দ্ব নিরসনে বালুডাঙ্গা বাস টার্মিনালে শ্রমিক ইউনিয়নে এক অলোচনায় বসা হয়। এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ট্রাফিক পরিদর্শক (টিআই) ও উভয়ের মালিক-শ্রমিকের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ফলপ্রসূ আলোচনার পর ফের বাস চলাচলের সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে একটি বাস টার্মিনালে ঢুকছিলেন। এ সময় সড়কের পাশে অটোরিকশা দাঁড়িয়ে থাকায় যানজটের সৃষ্টি হয়। ওই সময় বাসচালক অটোরিকশাটি সরে নিতে বললে ওই চালক বাসের ড্রাইভার ও হেলপারকে কলার ধরে কিল-ঘুষি মারে। এরই প্রতিবাদে বিকাল সাড়ে ৫টা থেকে বাস শ্রমিকরা নওগাঁ থেকে অভ্যন্তরীণ সব রুটে বাস-চলাচল বন্ধ করে দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড