• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল চাপায় দুই গরুর মৃত্যু, আরোহী গুরুতর আহত

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৫ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯
মোটরসাইকেল চাপায় দুই গরুর মৃত্যু, আরোহী গুরুতর আহত
দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল (ফাইল ছবি)

চট্টগ্রামের মিরসরাইয়ের মুহুরি প্রজেক্ট বেড়িবাঁধ সড়কে বেপরোয়া গতির মোটরসাইকেল চাপায় দুই গরুর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হন এক মোটরসাইকেল আরোহী। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৪টার সময় মুহুরি প্রজেক্ট বেড়িবাঁধ সড়কের আমবাগান দিঘী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত মোটরসাইকেল আরোহীর বাড়ী ফেনী জেলার সোনাগাজী উপজেলায় ৪নং মতিগঞ্জ ইউনিয়নের সুলাখালী এলাকায়। তার বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা এসএম শহীদ জানান, মুহুরি প্রজেক্ট গেইট এলাকা থেকে মুহুরি প্রজেক্ট বাজারের উদ্দেশ্যে আসছিল একটি বেপরোয়া গতির মোটরসাইকেল। পথিমধ্যে মুহুরি প্রজেক্ট বেড়িবাঁধ সড়কের আমবাগান দিঘী এলাকায় মোটরসাইকেলটি পৌঁছলে জামশেদ আলম ও সাহাব উদ্দিনের দুইটি গরুকে চাপা দিলে ঘটনাস্থলে গরুগুলোর মৃত্যু হয়।

তিনি বলেছেন, দুইটি গরুর বর্তমান বাজার মূল্য প্রায় দেড় লক্ষাধিক টাকা। গরুগুলোর মালিক জামশেদ আলম ও সাহাব উদ্দিন উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম বাঁশখালী গ্রামের বাসিন্দা।

তিনি আরও বলেন, তারা উভয়েই মৎস্য প্রকল্পের কাজের সাথে জড়িত। গুরুতর আহত মোটরসাইকেল আরোহীর বিষয়ে বিস্তারিত জানা যায়নি, তবে তার বাড়ী ফেনী জেলার সোনাগাজী উপজেলায় বলে জেনেছি। দুর্ঘটনার পরপরই তাকে মোটরসাইকেলসহ চিকিৎসার জন্য সোনাগাজীর দিকে নেওয়া হয়েছে।

ওচমানপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মজিবুল হক জানান, বেপরোয়া গতির মোটরসাইকেল চাপায় আমার ওয়ার্ডের পশ্চিম বাঁশখালী গ্রামের বাসিন্দা জামশেদ আলম ও সাহাব উদ্দিনের দুইটি গরু মারা গেছে। তবে মোটরসাইকেল আরোহীর বিষয়ে পুরোপুরি জানতে পারিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড