• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দূর্গা পূজা উপলক্ষে রূপগঞ্জে হিন্দুধর্মালম্বীদের মাঝে নগদ অর্থ বিতরণ

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ):

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৭
দূর্গা পূজা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন এলাকায় ১১টি মন্ডবে এবার শারদীয় দূর্গা পূজা উৎসব পালন হতে যাচ্ছে। আর এ উৎসব উপলক্ষ্যে হিন্দুধর্মালম্বীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ অর্থ বিতরণ করা হয়। গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিনের নিজস্ব তহবিল থেকে অর্থ বিতরণ করেন।

অর্থ বিতরণপূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, ইউপি সদস্য নাছির উদ্দিন, তপন কুমার, আক্তার হোসেন, শঙ্কর ঘোষসহ আরও অনেকে।

বক্তব্যে হিন্দু ধর্মালম্বীরা বলেন, নগদ অর্থ দিয়ে সম্মান করায় আমরা অনেক খুশি হয়েছি। তবে, আমাদের শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণভাবে পালনের লক্ষ্যে সকলের সহযোগিতা প্রয়োজন। এ সময় উপস্থিত সকলে চেয়ারম্যান কামরুল হাসান তুহিনের দিক নির্দেশনা চান।

চেয়ারম্যান কামরুল হাসান তুহিন বলেন, আপনারা হিন্দু সম্প্রদায়ের যারা রয়েছেন, আপনাদের সুখে দুখে সব সময় ছিলাম এবং থাকবো। গোলাকান্দাইল ইউনিয়নে ১১টি মন্ডবে সিসি ক্যামেরা বসানো হচ্ছে। এছাড়া প্রশাসনের পাশাপাশি আমিসহ আমাদের লোকজনও আপনাদের পাশে থাকবে।

উল্লেখ্য, এবার রূপগঞ্জ উপজেলায় ৪৯টি মন্ডবে উদযাপিত হতে যাচ্ছে হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গা পূজা। আর এ উৎসব উপলক্ষ্যে কারিগররাও মনের মাধুরী দিয়ে প্রতিমা তৈরির কাজে ব্যস্ত সময় পার করছেন। পূজা ১ অক্টোবর থেকে শুরু হয়ে শেষ হবে ৫ অক্টোবর। ৫দিন ব্যপী পূজা উদযাপনকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি রয়েছে প্রশাসনেরও। পূজা চলাকালীন সময়ে কঠোর নিরাপত্তায় থাকছে পুলিশ, র‌্যাব, আনসার ও গ্রাম পুলিশসহ স্থানীয় জনপ্রতিনিধিরাও।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড