• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুধু জরিমানা নয়, জেলসহ ডিলারশিপ বাতিলের হুঁশিয়ারি চুনারুঘাট ইউএনও'র

  এম এস জিলানী আখনজী,  চুনারুঘাট (হবিগঞ্জ)

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৪
সমাবেশ

সরকার কর্তৃক নির্ধারিত মূল্যে ও সময়মত কৃষকদের মাঝে সার বিক্রয় নিশ্চিতকল্পে কৃষক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি সার নিয়ে ইউনিয়ন পর্যায়ের কৃষকদের মধ্যে অসন্তোষ ও ক্ষোভ দেখা দিলে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে চুনারুঘাট উপজেলা প্রশাসন কৃষক নিয়ে সমাবেশ করে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ হলরুমে এ কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।

চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের আহবায়ক মুজিবুর রহমানের পরিচালনায় কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল কাদির লস্কর। বিশেষ আতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পিপি এড.এম আকবর হোসাইন জিতু, উপজেলা কৃষি অফিসার মোঃ মাহিদুল ইসলাম, আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগ নেতা হাছন আলী মেম্বার, আহম্মদাবাদ ইউনিয়ন আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, শামীম মেম্বার, মমিনা মেম্বার, ফরিদ মেম্বার, মাসুক মেম্বার প্রমুখ।

কৃষকদের মধ্যে বক্তব্য রাখেন হারাজোড়া গ্রামের তাহির মিয়া, বনগাঁও গ্রামের আব্দুল হামিদ, গোছাপাড়া গ্রামের ফজল আখনজি ও সুন্দরপুর গ্রামের আলী রহমান প্রমুখ।

উপস্থিত কৃষকরা সার এর ডিলারদের বিরুদ্ধে তাদের বক্তব্য তুলে ধরলে উপস্থিত নেতৃবৃন্দ ও প্রশাসন ডিলারদের শেষ বারের মত সাবধান করে দেন। ভবিষ্যতে কৃষকদের ন্যায্য মূল্যে সার কিটনাশক বিক্রির নির্দেশ প্রদান করেন। ১৪ সেপ্টেম্বর বুধবার থেকে প্রত্যেক ডিলারের দোকানে মূল্য তালিকা টানানো, রাত ৮ টার পর সার বিক্রি বন্ধ ও ক্যাশ মেমো প্রদান না করলে শুধু জরিমানা নয় এবার জেল দেওয়াসহ ডিলারশিপ বাতিল হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভোমিক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড