• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে সৈয়দা সাজেদা চৌধুরীসহ আ.লীগের তিন নেতার স্মরণে দোয়া ও মিলাদ

  সাইফুল ইসলাম, শরীয়তপুর

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৪
দোয়া ও মিলাদ

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি, জাতীয় সংসদের সাবেক হুইপ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা খালেদা খানম ও শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়ালের স্মরণে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করেছেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন।

আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় শরীয়তপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আব্দুল আউয়াল শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার। এসময় গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, সৈয়দা সাজেদা চৌধুরী বর্ষীয়ান আওয়ামী লীগের এই নেতার অভাব পূরণ হওয়ার নয়। এছাড়া অধ্যাপিকা খালেদা খানম ও আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল তাদের সারা জীবন উৎসর্গ করে গেছেন আওয়ামী লীগের জন্য। আমরা তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। আল্লাহ তাদের জান্নাত দান করুক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড