• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে গণধর্ষণ মামলার আসামি আনিছ গ্রেফতার

  মিলন মাহমুদ, সিংগাইর(মানিকগঞ্জ):

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫১
আসামি

মানিকগঞ্জের সিংগাইরে ভাড়া বাসা দেখানোর কথা বলে নিয়ে তরুণীকে গণধর্ষণের ঘটনার মামলায় ২য় আসামি মোঃ আনিছ (৪০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঢাকার দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনিছ উপজেলার পশ্চিম বাস্তা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

জানা যায়, থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যার তত্ত্বাবধানে ওসি (তদন্ত) শেখ মোঃ আবু হানিফের নেতৃত্বে এসআই মোঃ রকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ডিএমপি, ঢাকার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে দারুস সালাম থানাধীন গাবতলী বাসস্ট্যান্ড হতে আসামিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, মোঃ আনিছসহ ৩ জন আসামি ভাড়া বাসা দেখানোর কথা বলে ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের পূর্ববাস্তা গ্রামে বিল্লালের নির্মাণাধীন বাড়িতে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে। এ ঘটনায় ১০ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩) ধারায় গণধর্ষণ (মামলা নং-১৩/২৮২) মামলা করলে ১নং আসামী মনির (৩২) কে গ্রেফতার করা হয়। এদিকে অপর দুই আসামী আনিছ (৪০), ফুলচান (৩৫) গাঁ ঢাকা দেয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্যা বলেন, ঘটনার পর থেকেই আসামীদের গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হলে আনিছকে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। বাকি আসামিকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড