• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে পিকআপভ্যান-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত ৩

  মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:২২
দুর্ঘটনা

চট্টগ্রামের চন্দনাইশে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক ও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাতটার দিকে উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নস্থ রওশনহাট বটতল এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক জোয়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউনুস মিয়ার ছেলে পিয়ারু হোসেন (৩৫), যাত্রী মোহাম্মদপুর এলাকার নুরুল আমিন (৪২) ও বোয়ালখালীর মো. মোরশেদ (৩০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকালে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের রওশনহাট বটতল এলাকায় কক্সবাজার অভিমূখী একটি আইসক্রিমবাহী পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-শ- ১১-৩৯১৬) বেপরোয়া গতিতে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে সিনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে সিএনজি অটোরিকশায় থাকা চালক ও দুইজন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাকসুদ আহমদ বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি উদ্ধার করে দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে আসে। বৃষ্টির কারণে মহাসড়ক পিচ্ছিল থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে। দুর্ঘটনায় আহতরা বিজিসি ট্রাস্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পিক-আপের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড