• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

১১ বছরের শিশুকে ধর্ষণের মামলায় আসামি ৫৫ বছরের বৃদ্ধ

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:১১
ধর্ষণ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ১১ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি এনামুল হক খোকন (৫৫) গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। মঙ্গলবার সকালে ঢাকার নরসিংদী মডেল থানার বাসাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। মঙ্গলবার সন্ধ্যায় দোয়ারাবাজার থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতার এনামুল হক খোকন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত. আব্দুল আউয়াল ছেলে।

মামলা সুত্রে জানায়, বুধবার(৩১ আগস্ট)রাত ৮ টার দিকে বাড়ির পাশে ছালেক মিয়ার বসত ঘর থেকে টিভির অনুষ্ঠান দেখে বাড়ি আসার সময় বিদ্যুত চলে যায়। এই সময় লম্পট এনামুল হক খোকন নিজের ঘরে যাওয়ার পথে ওই শিশুকে মুখ চেপে ধরে বাড়ির পাশে একটি নির্জন ঝোপে নিয়ে তাকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে স্থানীয় নোয়াপাড়া গ্রামের এনামুল হক খোকনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

দোয়ারাবাজার থানার এস আই মিজানুর রহমান জানান, এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আমরা আসামি এনামুল হক খোকনকে গ্রেপ্তার করেছি। পরে তাকে বুধবার সকালে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড