• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীর তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিমলসহ তার স্ত্রী শ্রীঘরে

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৬
রাজশাহীর তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিমলসহ তার স্ত্রী শ্রীঘরে
দুর্নীতি দমন কমিশনের (দুদক) লোগো (ফাইল ছবি)

অবৈধ সম্পদ অর্জনের কারণে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আলাদা দুটি মামলায় জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের রাজশাহী অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিমল কুমার কুরী ও তার স্ত্রী সোমা সাহাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গত সোমবার (১২ সেপ্টেম্বর) পরিমল কুমার কুরী ও তার স্ত্রী সোমা সাহা নিজ নিজ মামলায় জামিন চেয়ে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়েছিলেন। এরপর দুপুরে শুনানি শেষে জামিন আবেদন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালতের বিচারক এ কে এম ফজলুল হক।

প্রকৌশলী পরিমল কুমার কুরী ও তার স্ত্রী সোমা সাহাকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের রাজশাহীর আইনজীবী শহীদুল হক খোকন।

তিনি জানিয়েছেন, মামলা দায়েরের পর পরিমল কুমার কুরী ও তার স্ত্রী সোমা সাহা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন নেন। এরপর জামিনের শর্ত অনুযায়ী সোমবার তারা নিম্ন আদালতে হাজির হন। এ সময় জামিনের আবেদন করা হলে আদালত তা নাকচ করে দেন।

উল্লেখ্য, গত ৬ জুন দুদকের সমন্বিত রাজশাহী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আমির হোসাইন বাদী হয়ে পরিমল কুমার কুরীর বিরুদ্ধে ৫০ লাখ ৪৩ হাজার ৫১৬ টাকার জ্ঞাত-আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলা করেন।

পরদিন আরও এক কোটি ১৯ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের দায়ে তার স্ত্রী সোমা সাহার বিরুদ্ধে আরেকটি মামলা করেন দুদকের কর্মকর্তা আমির হোসাইন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড