• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকুপায় শিশু ধর্ষণের অভিযোগে রং মিস্ত্রি আটক

  রয়েল আহমেদ , শৈলকুপা (ঝিনাইদহ):

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৭
সুমন লস্কর

ঝিনাইদহের শৈলকুপায় ৬ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুমন লস্কর (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি গতকাল (মঙ্গলবার) দুপুরে উপজেলার ভাটই বাজারে।

আটককৃত যুবক পেশায় একজন রং মিস্ত্রি। সে ঝিনাইদহ সদরের চরমুরারীদহ গ্রামের খলিল লস্করের ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে- মামলা নং : ১৫, তাং-১৩/০৯/২০২২ইং।

পুলিশ সুত্রে জানা যায়, দুপুরে বৃষ্টির সময় মিষ্টির লোভ দেখিয়ে ৬ বছর বয়সী এক কন্যাশিশুকে ভাটই বাজারে একটি ফার্নিচারের দোকানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে সুমন। পরে শিশুটির আত্মচিৎকারে স্থানীয় জনতা তাকে ধরে গণধোলাই দিয়ে ভাটই বাজার ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ শৈলকুপা থানায় নিয়ে আসে। আটককৃত যুবক ভাটই বাজারে একটি কাঠের দোকানে রং মিস্ত্রি হিসাবে নিয়োজিত বলে জানায় পুলিশ।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষা শেষে জানা যাবে তাকে ধর্ষণ করা হয়েছে কি না। আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে। বুধবার তাকে আদালতে তোলা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড