• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

 অস্ত্র-কার্তুজসহ সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান গ্রেফতার

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫১
অবৈধ অস্ত্র

চট্টগ্রামের রাউজানে অবৈধ অস্ত্রসহ সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সিরাজদৌলা ওরফে সিরাজ (৫৮) কে অস্ত্র গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে গত সোমবার রাত সাড়ে ১১টায় উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের কারিমুল্লাহর সেনিটারি দোকানের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক (এলজি), একটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সিরাজ পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ও পশ্চিম গুজরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মগদাই গ্রামের প্রয়াত মহব্বত আলীর ছেলে।

পুলিশের দাবি, সিরাজ অবৈধ অস্ত্র ব্যবসায়ী। অস্ত্র বিক্রয়ের উদ্দেশে অবস্থানকালে তাকে গ্রেফতার করা হয়।

রাউজান থানার পুলিশ অফিসার অজয় দেব শীল বলেন, অস্ত্র-কার্তুজসহ এক অবৈধ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানের কথা পুলিশের কাছে স্বীকার করেছে সিরাজ। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে পূর্বে অস্ত্র আইনে, হত্যা চেষ্টা, চাঁদাবাজি, জালিয়াতি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড