• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি'র দাবি হামলা করছে আওয়ামী লীগ, ওসি বলছে- 'না'!

  সুমন খান, লালমনিরহাট:

১৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:১৮
হামলা

লালমনিরহাটের পাটগ্রামে বিএনপি’র প্রতিবাদ সমাবেশে হামলা করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় তারা বিএনপি’র দলীয় কার্যালয় ভাংচুরসহ বিএনপি কর্মীদের উপর হামলা করেন এবং অন্তত ৩ জন নেতা-কর্মী আহত হয়েছে বলে দাবি বিএনপির। তবে হামলার ঘটনা অস্বীকার করছেন পাটগ্রামের ওসি।

আহতরা হলেন পাটগ্রাম পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন, পাটগ্রাম পৌরসভার ৯ নং ওয়ার্ডের সেচ্ছাসেবক দলের সভাপতি রাবিউল ইসলাম, জগতবের ইউনিয়ন যুবদলের আহব্বায়ক সাফিউল ইসলাম। মঙ্গলবার বিকালে ওই উপজেলায় বিএনপি’র কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান জানান, দ্রব্যমূল্যের দামবৃদ্ধি ও বিএনপি’র নেতা-কর্মীকে হত্যার প্রতিবাদ পাটগ্রাম উপজেলা বিএনপি প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। সমাবেশ শুরু হওয়ার আগেই আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী দলীয় কার্যালয়ে হামলা চালায়। এ সময় তারা দলীয় কার্যালয় ভাংচুর করেন।

পরে ব্যারিস্টার হাসান রাজীব প্রধানের বাড়ির সামনে প্রতিবাদ সমাবেশ করেন বিএনপি। এতে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মমিনুল হক।

তবে বিএনপি’র দলীয় কার্যালয়ে হামলার অভিযোগ অস্বীকার করে পাটগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি কাদের এলাহী লাভলু বলেন ২০১৩-১৪ সালে বিএনপি পাটগ্রামে অরাজকতা ও লুটপাট করেছিল, আর যেন সেই ঘটনার পুনরাবৃত্তি না হয় সেজন্য পাটগ্রাম আওয়ামী লীগ সাধারণ জনগনের নিরাপত্তা দিয়েছে মাত্র।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বলেন, বিএনপি ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা মুখোমুখি অবস্থান নিয়েছেন এমন খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ সব সময় চেষ্টা করেছে পরিস্থিতি যেন শান্ত থাকে। হামলা বা সংর্ঘঘের কোনো ঘটনাই ঘটেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড