• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিচয় মিলল বিল থেকে পাওয়া লাশের

  মো. মোস্তাইন খান, লোহাগড়া (নড়াইল)

১৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩
পরিচয় মিলল বিল থেকে পাওয়া লাশের
বিলের পানিতে ভাসছে যুবকের লাশ (ছবি : অধিকার)

নড়াইলের লোহাগড়ার বিল থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশের সন্ধান মিলেছে। মৃত ওই ব্যক্তির নাম আলমগীর ফকির (৪৭) তিনি লোহাগড়া উপজেলার কোটাখোল এলাকার আলী ফকিরের পুত্র।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত শনিবার বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এর আগে অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া গ্রামের বিল থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার হয়। তাৎক্ষণিকভাবে উদ্ধার হওয়া লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানায়, উপজেলার মল্লিকপুর ইউপির পাচুড়িয়া গ্রামে ওইদিন সকালে দক্ষিণ পাশে সেই এলাকার বাচ্চারা বিলের মধ্যে শাপলা তুলতে যায়। এসময় বাচ্চারা বিলের মধ্যে শাপলার মধ্যে একটি যুবকের লাশ ভাসতে দেখে। পরে এলাকাবাসী জড়ো হয়ে লোহাগড়া থানা পুলিশকে জানায়। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশের একটি দল স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরবর্তীকালে লোহাগড়া থানা পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। পরে লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চালিয়ে, বিকালে লাশের পরিচয় শনাক্ত করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড