• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারকে মারধর

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৯
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারকে মারধর
সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার (আইএমও) ডা. মোহাম্মদ তাজদিদুল ইসলাম রোগীর ভাইয়ের হাতে মারধরের অভিযোগ উঠেছে।

রবিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে এ ঘটনা ঘটে। সোমবার (১২ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই ডাক্তার বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে থেকে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চর আজিমপুর গ্রামের শহিদের মেয়ে সুখী আক্তার (২৪) পেটে ব্যথা নিয়ে ওই রাত সাড়ে ৯টার দিকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

তার চিকিৎসা চলাকালীন সময় পেট ব্যথা না কমায় রাত ১১টার দিকে রোগীর ছোট ভাই আজিজুল ইসলাম ডা. তাজদিদুলকে তার কক্ষ থেকে টেনে-হিঁচড়ে এনে মারধর করে। এ সময় হাসপাতালের স্টাফ ও অন্যান্যদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুজহাত নওরীন আমিন বলেন, ডাক্তারের ওপর হামলার এমন ঘটনায় আমরা উদ্বিগ্ন। এ হাসপাতালে বেশীরভাগই নারী চিকিৎসক হওয়ায় আমরা তাদের নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় ভুগছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত আজিজুল ইসলাম বলেন, আমার বোন পেট ব্যথায় চিৎকার করছিলো। এ সময় আমি ডাক্তারকে তার কক্ষে গিয়ে ঘুম থেকে ডেকে তুলে আমার বোনকে দেখার জন্য অনুরোধ করি। ডাক্তার রাগান্বিত হয়ে রোগীকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে। পরে আমি তাকে হাত ধরে টান দিয়েছি মাত্র।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড