• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

  কাজী রিপন, টাঙ্গাইল

১৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৯
কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
মোটরসাইকেল দুর্ঘটনা (ফাইল ছবি)

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতি উপজেলার জোকারচর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হন আরও একজন। সোমবার বিকাল সাড়ে পৌনে ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ভুঞাপুর উপজেলার চর পাথাইলকান্দি গ্রামের আব্দুল মজিদের ছেলে সবুজ মিয়া (৩০) ও কালিহাতি উপজেলার বল্লভবাড়ি গ্রামের আশরাফ মিয়ার ছেলে জহুরুল হক (১৮)। এছাড়া গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আছেন ভুঞাপুরের পাথাইলকান্দি গ্রামের আব্দুল হালিমের ছেলে সোহেল মিয়া।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, এলেঙ্গা থেকে মোটরসাইকেল যোগে সবুজ, জহুরুল ও সোহেল বঙ্গবন্ধু সেতুর দিকে আসছিলেন। বৃষ্টির কারণে মোটরসাইকেলটি পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মধ্যে যায়। এ সময় বিপরীতদিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দিয়ে চলে যায়।

তিনি জানিয়েছেন, এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আর আহত হন একজন। পুলিশ আহতকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। যদিও কাভার্ডভ্যানটিকে এখনো আটক করা সম্ভব হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড