• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে হত্যার বিচারের দাবিতে সড়কে জনতা

  আনোয়ার পারভেজ, নাটোর

১৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৫
গৃহবধূকে হত্যার বিচারের দাবিতে সড়কে জনতা
মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

নাটোরের বড়াইগ্রাম উপজেলার চৌমুহন গ্রামের গৃহবধূ বিনা খাতুনের (১৮) খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার জোনাইল পাগলা বাজারে রাজাপুর-জোনাইল সড়কের পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় ইউপি সদস্য ইমরান হোসেন কালু, নিহতের পিতা বেলাল হোসেন, মা নাজমা বেগম, ভাই মেহেদী হাসান, সমাজসেবক দুলাল প্রামাণিক ও শামীম আহমেদ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন- গত ৪ সেপ্টেম্বর বিনাকে তার স্বামী মাসুম স্বজনদের সহযোগিতায় নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। পরে কৌশলে এটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। কিন্তু বিনা যে আত্মহত্যা করেনি, তা পরিষ্কার। তার সারা শরীরে আঘাতের চিহ্ন আছে।

নিহতের ভাই মেহেদী হাসান কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার পিতা থানায় গিয়ে হত্যা মামলা দিলেও তারা তা না নিয়ে নিজেরা ইচ্ছামত অভিযোগ লিখে তাতে জোর করে স্বাক্ষর নিয়েছেন। এ অবস্থায় আমার বোনের খুনিদের উপযুক্ত বিচার নিয়ে আমরা শঙ্কিত। তাই বাধ্য হয়ে পুনরায় কোর্টে হত্যা মামলা দায়ের করেছি। আমি অধিকতর তদন্ত করে অবিলম্বে বিনার খুনিদের সবাইকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি।

যদিও জোর করে স্বাক্ষর নেওয়ার বিষয়টি অস্বীকার করে বড়াইগ্রাম থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। নিহতের স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আদালতের মামলার বিষয়ে এখনো কিছু জানি না। ময়নাতদন্ত প্রতিবেদনে যদি হত্যার প্রমাণ মেলে তাহলে এটি হত্যা মামলায় রূপান্তরিত হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড